প্রবলেম - 14

[৫২ সমস্যা বই] অক্ষরের ঘনঘটা

প্রবলেম সেটার: দ্বিমিক কম্পিউটিং


এমন একটি প্রোগ্রাম লিখতে হতে যেটি একটি বাক্যে কোন একটি বিশেষ বর্ণ কতবার আছে সেটি প্রিন্ট করবে।

ইনপুট

প্রথম লাইনে একটি পূর্ণসংখ্যা T (1<=T<=100) থাকবে। পরবর্তীতে 2 * T সংখ্যক লাইন থাকবে। পরবর্তীতে 2 * T লাইনের প্রথমটিতে একটি স্ট্রিং (string) থাকবে যার দৈর্ঘ্য সর্বোচ্চ 10000 এবং দ্বিতীয় লাইনে একটি ক্যারেক্টার (character) থাকবে।

আউটপুট

প্রোগ্রামটির আউটপুটে ক্যারেক্টারটি স্ট্রিংয়ে কতবার আছে সেটি প্রিন্ট করতে হবে নিম্নরূপে।

স্যাম্পল ইনপুট আউটপুট

স্যাম্পল #1

ইনপুট
2
hello world
l
hello world
a
আউটপুট
Occurrence of 'l' in 'hello world' = 3
'a' is not present
প্রবলেম-14 পরিসংখ্যান

1284 টি সাবমিশন

575 টি অ্যাকসেপ্টেড

483 জন সমাধান করেছেন

সাইট পরিসংখ্যান

96699 টি সাবমিশন

71 টি প্রোগ্রামিং সমস্যা

6300 জন ইউজার

দ্বিমিকএর সব বই
পাইথন দিয়ে প্রোগ্রামিং শেখা ৩য় খণ্ড : ডেটা স্ট্রাকচার ও অ্যালগরিদম পরিচিতি
পাইথন দিয়ে প্রোগ্রামিং শেখা ৩য় খণ্ড : ডেটা স্ট্রাকচার ও অ্যালগরিদম পরিচিতি

ক্রয় করুন

কম্পিউটার প্রোগ্রামিং-দ্বিতীয় খণ্ড
কম্পিউটার প্রোগ্রামিং-দ্বিতীয় খণ্ড

ক্রয় করুন

পাইথন দিয়ে প্রোগ্রামিং শেখা -২য় খণ্ড - অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং ও ওয়েব ক্রলিং
পাইথন দিয়ে প্রোগ্রামিং শেখা -২য় খণ্ড - অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং ও ওয়েব ক্রলিং

ক্রয় করুন

মেশিন লার্নিং অ‍্যালগরিদম
মেশিন লার্নিং অ‍্যালগরিদম

ক্রয় করুন

হয়ে ওঠো একজন প্রবলেম সলভার (আরডুইনো আইওটি রোবটিক্স)
হয়ে ওঠো একজন প্রবলেম সলভার (আরডুইনো আইওটি রোবটিক্স)

ক্রয় করুন